শাকিব-অপুর সম্পর্কে কিছুই জানতেন না বুবলী


প্রকাশের সময় : ডিসেম্বর ৫, ২০২২, ১০:৩৫ অপরাহ্ন / ২২৫
শাকিব-অপুর সম্পর্কে কিছুই জানতেন না বুবলী

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলীর গেলো ২০ নভেম্বর ছিল জন্মদিন। ওই দিন সংবাদমাধ্যমে জন্মদিন উপলক্ষে আলাপকালে জানান, শেহজাদ খান বীরের বাবার কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন তিনি। এরপর বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় অপু বিশ্বাস-বুবলীর ইঙ্গিতমূলক ধারাবাহিক বাকযুদ্ধ চলে। পরে শাকিব খান জানান, তিনি বুবলীকে নাকফুল উপহার দেননি।

শাকিব খান নাকফুল উপহার দেননি জানানোর পরই বিষয়টি নিয়ে ফের সরগরম হয় বিনোদন মাধ্যম ও সোশ্যাল মিডিয়া। সাধারণ মানুষ ও এই তিন তারকার শুভাকাঙ্ক্ষীরা বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা করতে থাকেন। একপর্যায়ে সংবাদমাধ্যমে কথা বলতে চান বুবলী। তবে পরে অবশ্য কথা বলেননি এই নায়িকা।

এদিকে শাকিব খানের সঙ্গে বিয়ে, নাকফুল, ছেলে ও অন্যান্য বিষয়ে নিজের অবস্থান এবার স্পষ্ট করলেন ‘বসগিরি’ সিনেমার নায়িকা। আজ রোববার (৪ ডিসেম্বর) ভেরিফাইড ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় কথা বলেন বুবলী।

এদিন বুবলী বলেন, ২০১৬ থেকে কাজ করছি আমি। শাকিব খান, যিনি আমার সন্তানের বাবা, আমার স্বামী। তার সঙ্গে আমি কাজ শুরু করি বা সুযোগ পাই। তিনি মেন্টর হিসেবে গাইড করতেন আমাকে। তার মাধ্যমে ফিল্মে আসা আমার। সেই সময় আমি কেন, দেশের কেউ কি জানতেন তার আগের কোনো সম্পর্ক নিয়ে? এটা কিন্তু কেউই জানতাম না আমরা।

শাকিব ও অপু বিশ্বাসের মধ্যকার সম্পর্কের ব্যাপারে অবহিত ছিলেন না শবনম বুবলী, এমনই ভাষ্য তার। এই বিষয়ে তিনি বলেন, ২০১৭ সালে যখন বিষয়গুলো (অপু বিশ্বাস সন্তান নিয়ে প্রকাশ্যে আসে) প্রকাশ্যে আসে, সেই সময় শাকিব নিজেও অবাক হয়েছিলেন। তার সঙ্গে যার সম্পর্ক ছিল, অপু বিশ্বাস, তিনি আমার থেকে অনেক সিনিয়র। কাজের জায়গা থেকে সম্মান করি তাকে। কখনো সামনাসামনি দেখা হয়নি তার সঙ্গে। ২০১৭ সালে লাইভে আসার আগে হঠাৎ করেই তিনি আমাকে ফোন করেন এবং খারাপ ব্যবহার করেন। কারণগুলো বুঝতে পারিনি আমি। খারাপ ব্যবহারের কথা পরবর্তীতে তিনি স্বীকারও করেছিলেন।

গেলো ২৭ সেপ্টেম্বর ফেসবুক পেজে বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। ওই দিন ছিল অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন। বেবি বাম্পের ছবি প্রকাশের কয়েকদিন পর ৩০ সেপ্টেম্বর আবার ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশ্যে আনেন বুবলী। একই সঙ্গে শাকিব খানও বীরের ছবি পোস্ট করেন। এই বিষয়ে বুবলী জানান, জয়ের ব্যাপারে খুবই ইতিবাচক তিনি। যা শাকিব খান নিজেও জানেন। আর জন্মদিন উপলক্ষেই যে নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করেছেন, তা নয় বলেই দাবি বুবলীর।

এছাড়া শাকিব খানের কাছ থেকে জন্মদিনে নাকফুল উপহার পাওয়ার ব্যাপারে বুবলী বলেন, কোনো স্বামী তার স্ত্রীকে কিছু উপহার দিলে, সেটা যাইহোক তা যদি প্রমাণ করতে হয়…। আমি এ নিয়ে কথা বলতে চাই না। কারণ, তিনি (শাকিব খান) যা ভালো মনে করেছেন সেটিই বলেছেন সংবাদমাধ্যমে। এরপর আমি যদি অন্য কিছু প্রমাণ করতে চাই তাহলে অসম্মান করা হবে তাকে।