বুবলীর দ্বিতীয় স্বামী শাকিব, তাহলে প্রথম কে?


প্রকাশের সময় : ডিসেম্বর ১৩, ২০২২, ৯:০৪ অপরাহ্ন / ৩৫২
বুবলীর দ্বিতীয় স্বামী শাকিব, তাহলে প্রথম কে?

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। তিনি অভিনেতা শাকিব খানের প্রথম স্ত্রী নন, তেমনি শাকিব খানও বুবলীর প্রথম স্বামী নন! এমন খবর রটে গেছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দাবি করা হচ্ছে, সিনেমায় আসার আগে নোয়াখালীর মেয়ে বুবলীর বিয়ে হয়েছিল চট্টগ্রামের কাশেম নামে এক ব্যবসায়ীর ছেলে সেলিমের সঙ্গে।
আতিকুর রহমান পূর্ণিয়া নামে এক সুপরিচিত সাংবাদিক এমন দাবি করেছেন একটি ভিডিওতে। তিনি বলছেন, ‘বুবলী এতকিছু নিয়ে মাথা ঘামান, এতকিছু জানেন, এতকিছু নিয়ে কথা বলেন- তাহলে আমার প্রশ্ন হলো, আপনি (বুবলী) আপনার প্রথম হাজব্যান্ড নিয়ে কথা বলেন না কেন?’

বুবলীকে উদ্দেশ্য করে ওই সাংবাদিক আরও বলেন, ‘আপনার প্রথম স্বামী চট্টগ্রামের ব্যবসায়ী কাশেম সাহেবের ছেলে, এটা কি ভুলে গেছেন? তাকে নিয়ে কিছু বলেন। আমরা শুনতে চাই।’ প্রথম বিয়ের কথা গোপন করে বুবলী শাকিব খানের সঙ্গে প্রতারণা করেছেন বলেও উল্লেখ করেন ওই সাংবাদিক।

এই আতিকুর রহমান পূর্ণিয়া একসময় অভিনেতা শাকিব খানের খুবই ঘনিষ্ঠ ছিলেন। তিনিই প্রথম প্রকাশ করেছিলেন ঢালিউড কিংয়ের সঙ্গে অভিনেত্রী অপু বিশ্বাসের প্রেম ও বিয়ের কথা। পরে অপু বিশ্বাস সন্তানসহ টিভি চ্যানেলে হাজির হয়ে সবকিছু ফাঁস করলে সাংবাদিক আতিকুরের কথার সত্যতা মেলে।

এরপর গত সেপ্টেম্বরে শাকিব খান আর বুবলীর প্রেম-বিয়ের কথাও জোর দিয়ে প্রকাশ করেন এই সাংবাদিকই। এও জানান, শাকিব খান আরও একটি পুত্রসন্তানের বাবা হয়েছেন। পরে বুবলী সোশ্যাল মিডিয়ায় ছেলে শেহজাদ খান বীর এবং তার বাবা হিসেবে শাকিব খানের নাম প্রকাশ করলে আরও একবার সত্য হয় সাংবাদিক আতিকুরের কথা।

এবার সেই সাংবাদিকই প্রকাশ করলেন, শাকিব খানের সঙ্গে বিয়ে হওয়ার আগেও বুবলী একবার সংসার পেতেছিলেন। তবে সে সংসার বেশি দিন স্থায়ী হয়নি। কিন্তু এই খবরের সত্যতা কতটুকু?

এ সম্পর্কে জানতে অভিনেত্রী বুবলীর ব্যক্তিগত সেলফোনে কল করা হলে সেটি বন্ধ পাওয়া যায়। পরে ফেসবুক মেসেঞ্জারে খুদে বার্তা পাঠিয়েও কোনো সাড়া মেলেনি। কাজেই চলমান গুঞ্জন কতটা সত্যি, তা জানতে বুবলীর মুখ খোলার অপেক্ষায়।