‘তোরে ভালোবাইসা আমার সব হইলো শেষ’ : সাংবাদিক প্রান্ত পারভেজ


প্রকাশের সময় : জুন ২৬, ২০২৩, ১১:১২ অপরাহ্ন / ১৩৭৭
‘তোরে ভালোবাইসা আমার সব হইলো শেষ’ : সাংবাদিক প্রান্ত পারভেজ

‘তোরে ভালোবাইসা আমার সব হইলো শেষ’ এই শিরোনামে গান গেয়েছেন শিল্পী পাগলু হৃদয়, আর গানটির সুর করেছেন তিনি নিজেই। গানটির গীতিকার নূরে আলম মামুন এবং প্রযোজনা করেছেন ‘স্বপ্ন পূরন মিডিয়া’।

গানটির মিউজিক ভিডিওটিতে মডেল হিসেবে কাজ করেছেন স্বনামধন্য সাংবাদিক প্রান্ত পারভেজ, জারা ইসলাম, ঈশিতা ইসলাম ও রুবেল। নজরকাড়া গ্রাম্য পরিবেশে গানটির ভিডিও দৃশ্যধারণ করা হয়েছে। এছাড়াও মন ছুঁয়ে যাওয়ার মত একটি গল্প রয়েছে এই গানটিতে।

সাংবাদিকতা থেকে অভিনয় করা নিয়ে প্রান্ত পারভেজ বলেন, সাংবাদিকতার পাশাপাশি অভিনয় আমার আরেকটি পছন্দের ক্ষুদা হিসেবে কাজ করে। এই গানটি ছাড়াও বিগত দিনে আমি বেশ কয়েকটি গানের মডেল এমনকি টিভি নাটকও কাজ করেছি। ভালো গল্প আর মন মত কাজ পেলে আগামীতেও করব ইনশাল্লাহ।

গান প্রসঙ্গে শিল্পী পাগলু হৃদয় বলেন, সংগীত অঙ্গনে আমি প্রায় ১২ বছর যাবত সুনামের সাথে কাজ করে আসছি। আমার গানের বেশ কয়েকটি অ্যালবামও বাজারে চলেছে। গান করতে আমার ভাল লাগে তাই করে যাচ্ছি। ‘তোরে ভালোবাইসা আমার সব হইলো শেষ’ এই গানটি আমার খুব পছন্দের। তাই আমার এই গানটিতে মডেল হিসেবে সাংবাদিক প্রান্ত পারভেজকে কাজ করিয়েছি। আশা করি গান আর গল্পটি সবার ভাল লাগবে। তাই সবাইকে দেখার অনুরোধ রইল।

জানা গেছে, ২৮ শে জুন (বুধবার) বিকেল ৫ টায় ঈদুল আজহা উপলক্ষে স্বপ্ন পূরন মিডিয়া ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজ ও গ্রুপে মুক্তি পেতে যাচ্ছে ‘তোরে ভালোবাইসা আমার সব হইলো শেষ’ শিরোনামের মিউজিক ভিডিও।