তুরাগের রাজনীতিতে ষড়যন্ত্র হচ্ছে: বিএম জাহিদ


প্রকাশের সময় : ডিসেম্বর ৯, ২০২২, ৯:১০ অপরাহ্ন / ২৪২
তুরাগের রাজনীতিতে ষড়যন্ত্র হচ্ছে: বিএম জাহিদ

রাজধানী তুরাগের রাজনীতিতে ষড়যন্ত্র শুরু হয়েছে বলে অভিযোগ করেছেন তুরাগ থানা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য ও সাবেক ছাত্রনেতা বিএম জাহিদ হাসান।

এই প্রতিবেদকের সঙ্গে আলাপকালে বিএম জাহিদ বলেন, যেকোনো সময় নতুন কমিটি ঘোষণা করা হবে। এই নতুন কমিটিকে কেন্দ্র করে তুরাগ থানা আওয়ামী লীগের রাজনীতিতে একদল মানুষ ষড়যন্ত্র শুরু করেছে। ষড়যন্ত্র করে আওয়ামী লীগের ত্যাগী কর্মীদের সরিয়ে দেয়ার অপচেষ্টা করা হচ্ছে। আর এই ষড়যন্ত্রের সঙ্গে জামায়াত-বিএনপি ঘেঁষা কিছু আওয়ামী লীগ নেতা-কর্মীও যুক্ত হয়েছে।

রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক এই সহ-সভাপতি বলেন, প্রকৃত আওয়ামী লীগের বিরুদ্ধে এই ষড়যন্ত্র চলছে। যারা স্বচ্ছ ইমেজের রাজনীতি করে তাদের বিরুদ্ধে এই ষড়যন্ত্র। এই ষড়যন্ত্রকারীদের মধ্যে নামধারী কিছু আওয়ামী লীগ আছে। এরা আসলে প্রকৃত আওয়ামী লীগ নয়, এরা হাইব্রিড। কেনানা একজন প্রকৃত আওয়ামী লীগ কখনো একজন প্রকৃত আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করবে না। এতে দলের ক্ষতি হয়। দলের এই ক্ষতি যারা চায় তারা কখনো প্রকৃত আওয়ামী লীগ হতে পারে না।

বিএম জাহিদ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্দেশ মনে করিয়ে দিয়ে বলেন, দলীয় কোনো নেতা-কর্মীর বিরুদ্ধে ষড়যন্ত্র করা যাবে না। মাই ম্যান সৃষ্টি করা যাবে না। আমরা সবাই নৌকার লোক। আওয়ামী লীগের কর্মী। বঙ্গবন্ধু আমাদের আদর্শ এবং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আমাদের নেতা। আমরা সবাই আওয়ামী লীগের কর্মী।

তুরাগ থানার সাবেক ছাত্রলীগ কর্মী জসিম উদ্দীন বলেন, বিএম জাহিদ হাসান একজন স্বচ্ছ এবং ত্যাগী নেতা। তিনি দলীয় নেতাকর্মী ও জনসাধারণের কাছে সমানভাবে তুমুল জনপ্রিয়। তবে জাহিদ ভাই মাদকের বিরুদ্ধে স্বোচ্চার থাকায় কিছু মাদক ব্যবসায়ী এবং তাদের পৃষ্ঠপোশক জাহিদ ভাইয়ের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তবে আমরা সবাই মনে করি, মাদক, চাঁদাবাজ, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত সমাজ গড়তে তিনি গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে সক্ষম।