আসিফ আকবর এবং শ্রেয়া ঘোষাল জুটির নতুন গান


প্রকাশের সময় : নভেম্বর ১৫, ২০২৩, ৫:২৬ অপরাহ্ন / ১১৪
আসিফ আকবর এবং শ্রেয়া ঘোষাল জুটির নতুন গান

“বাংলা সঙ্গীতের রাজপুত্র” নামে পরিচিত বহুমুখী গায়ক আসিফ আকবর অত্যন্ত জনপ্রিয় ভারতীয় প্লেব্যাক গায়িকা শ্রেয়া ঘোষালের সাথে সহযোগিতা করতে প্রস্তুত। একক শিল্পী হিসাবে তার অসাধারণ সাফল্য এবং জনপ্রিয়তা সত্ত্বেও, আসিফ ২০০৩ সালে ভারতীয় প্লেব্যাক গায়িকা কবিতা কৃষ্ণমূর্তি এর সাথে একটি স্মরণীয় দ্বৈত গানসহ বিভিন্ন প্রখ্যাত গায়কের সাথে দ্বৈত গানে অংশ নিয়েছেন এই বাংলা সঙ্গীতের রাজপুত্র গায়ক আসিফ আকবর।

রাজীব রায়চৌধুরী এবং মনোতোষ দেঘরিয়ার সংগীতে আসন্ন গানটির গীতিকার রবি বাসনেট। ফ্রান্সের মিউজিক কোম্পানি বিলিভ মিউজিকের ব্যানারে গানটি প্রকাশ করা হবে।

এই সহযোগিতা শুধুমাত্র আসিফের সঙ্গীতগত অংশীদারিত্বের অব্যাহত অন্বেষণকে হাইলাইট করে না বরং দুই বিশিষ্ট শিল্পীর সহযোগিতার মাধ্যমে বাংলা ও হিন্দি সঙ্গীতের মধ্যে আন্তঃসাংস্কৃতিক সংযোগের উপর জোর দেয়। সঙ্গীত উত্সাহীরা কণ্ঠের এই অনন্য সুরেলা মিশ্রণের প্রকাশের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে পারেন।

এই আসন্ন ডুয়েট প্রজেক্টে একটি হিন্দি এবং একটি বাংলা গান থাকবে, যা তাদের সঙ্গীতের সহযোগিতার ভাষাগত বৈচিত্র্য প্রদর্শন করবে। হিন্দি গানটি বর্তমানে প্রস্তুতির পর্যায়ে রয়েছে, এবং শ্রেয়ার রেকর্ডিংয়ের তারিখ চূড়ান্ত হওয়ার সময়, আসিফের অংশগ্রহণ তার অসুস্থতা থেকে পুনরুদ্ধারের উপর নির্ভরশীল। একবার তিনি তার স্বাস্থ্য ফিরে পেলে, আসিফ মাইক্রোফোনের সামনে দাঁড়াতে এবং প্রকল্পে তার কণ্ঠ দেওয়ার জন্য মুম্বাই যাবেন।

সংগ্রহ :