সমাবেশে যোগ দিতে ঢাকায় এসে যুবলীগ নেতার মৃত্যু


প্রকাশের সময় : নভেম্বর ১১, ২০২২, ৯:৪৫ অপরাহ্ন / ৯১
সমাবেশে যোগ দিতে ঢাকায় এসে যুবলীগ নেতার মৃত্যু

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের মহাসমাবেশে যোগ দিতে এসে অসুস্থ হয়ে পড়েছিলেন রাজশাহীর মোহনপুর থানার বাকশীমইল ইউনিয়ন যুবলীগের সভাপতি জিন্নাত আলী হারুন (৪৫)। পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

একই সময়ে অসুস্থ হয়ে পড়েছিলেন মোহনপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি খন্দকার মোতালেব হোসেন দোলন (৪২)। তাকে ঢামেক হাসপাতালের সিসিইউতেও  ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১১ নভেম্বর) যুবলীগের ৫০ বছর পূর্তি উপলক্ষে মহাসমাবেশ করা হয়। সমাবেশে যোগ দিতে রাজশাহী থেকে ঢাকায় আসা হারুন ও দোলন বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মোহসিন হলে অপেক্ষা করছিলেন। হঠাৎ তারা দুজনই অসুস্থ হয়ে পড়েন। তাদেরকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। দুপুর সোয়া ১২টার দিকে চিকিৎসক হারুনকে মৃত ঘোষণা করেন।

মোহনপুর উপজেলার ধরইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন জানিয়েছেন, যুবলীগের মহাসমাবেশে যোগ দিতে শুক্রবার ভোরে হারুন ও দোলনসহ তিনি ঢাকায় পৌঁছান।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আল আমিন চিকিৎসকের বরাত দিয়ে জানিয়েছেন, হারুন ও দোলনকে অসুস্থ অবস্থায় ঢামেক হাসপাতালে নেওয়া হয়েছিল। সেখানে হারুনের মৃত্যু হয়েছে।