বোরখা পড়ে ক্লাসে আসায় ছাত্রীকে কটুক্তি, শিক্ষক সাময়িক বরখাস্ত


প্রকাশের সময় : অগাস্ট ১৪, ২০২২, ১:১৯ অপরাহ্ন / ১৪৮
বোরখা পড়ে ক্লাসে আসায় ছাত্রীকে কটুক্তি, শিক্ষক সাময়িক বরখাস্ত

মোঃ মাজহারুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধি ঃ পঞ্চগড়ের বোদায় বোরখা পড়ে ক্লাসে আসায় ছাত্রীকে কটুক্তি করায় সাকোয়া উচ্চ বিদ্যায়ের সহকারী প্রধান শিক্ষক মো. আশরাফুল আলমকে সাময়িক বরখাস্ত করেন স্কুল পরিচালনা কমিটি। গতকাল রবিবার (১৪ আগস্ট) দুপুরে সাকোয়া উচ্চ বিদ্যায়ের পরিচালনা কমিটির মিটিংয়ে এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানান বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাফিজুর রহমান।
উল্লেখ্য গত ২৫ জুলাই সাকোয়া উচ্চ বিদ্যায়ের দশম শ্রেণির ক্লাস চলাকালীন দুই জন ছাত্রীকে বোরখা পড়ে ক্লাসে আসায় কটুক্তি ও বোরখা নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন ঐ বিদ্যায়ের সহকারী প্রধান শিক্ষক মো. আশরাফুল আলম। ছাত্রীরা বাড়িতে বিষয়টি জানালে অভিভাবকরা প্রধান শিক্ষক বরাবর অভিযোগ অভিযোগ দায়ের করেন। এ নিয়ে ছাত্র-ছাত্রী ও অভিভাবক মহলে অসন্তোষ দেখা দেয়। এরি প্রেক্ষিতে স্কুল পরিচালনা কমিটির সদস্য মো. রিপনকে আহ্বায়ক করে তিন সদস্য বিশিষ্ট এক তদন্ত কমটি গঠন করেন। একি সাথে অভিযুক্ত শিক্ষককে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়।
তদন্ত কমিটির রির্পোট ও কারণ দর্শানোর নোটিশের জবাব পর্যালোচনা করে স্কুল পরিচালনা কমিটি অভিযুক্ত সহকারী প্রধান শিক্ষক মো. আশরাফুল আলমকে সাময়িক বরখাস্ত করা হয়েছেন বলে স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও সাকোয়া