পঁচাত্তরের খুনিরা এখনও ষড়যন্ত্রে লিপ্ত, বোদায় ফলজ ও বনজ চারা বিতরণ কালেঃরেলপথ মন্ত্রী


প্রকাশের সময় : অগাস্ট ১৯, ২০২২, ২:১৪ অপরাহ্ন / ১৪০
পঁচাত্তরের খুনিরা এখনও ষড়যন্ত্রে লিপ্ত, বোদায় ফলজ ও বনজ চারা বিতরণ কালেঃরেলপথ মন্ত্রী

মোঃ মাজহারুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ রেলপথ মন্ত্রী ও পঞ্চগড় জেলা আওয়ামীলীগের অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন বলেছেন, পঁচাত্তরের খুনিরা এখনও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা আওয়ামীলীগ সরকারের উন্নয়ন দেখতে পায় না। তারা দেশের মানুষের কথা চিন্তা না করে কিভাবে ক্ষমতা দখল করা যায়, সেই চিন্তায় তারা এখন ব্যস্ত। যে কোন অসৎ উপায়ে এরা ক্ষমতায় যেতে চায়। বাংলাদেশের জনগণ এই সুযোগ তাদের দিবে না। এদেশের জনগণ পুনরায় আওয়ামীলীগের নৌকা মার্কায় ভোট দিয়ে আবার ক্ষমতায় বসাবে।

ছবিঃ মাজহারুল ইসলাম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে গত বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে উপজেলা প্রশাসন ও বন বিভাগের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে ফলজ ও বনজ গাছের চারা বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মো. সোলেমান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, বোদা পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইমরানুজ্জামান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মকলেছার রহমান জিল্লু, উপজেলা কৃষক লীগের সভাপতি ও ময়দানদীঘি ইউপি চেয়ারম্যান মো. আব্দুর জব্বার, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য কৌশিক নাহিয়ান নাবিদ ও পৌর আওয়ামীলীগের সভাপতি আবু মো. ইমতিয়াজ হোসেন মির্জা প্রমুখ। উপজেলা প্রশাসন ও বন বিভাগের আয়োজনে রেলমন্ত্রী কৃষকদের মাঝে পাঁচশতাধিক ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করেন।