নাসিরনগর থেকে মাদক মামলার যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৮, ২০২৪, ৯:৪২ পূর্বাহ্ন / ৬৯
নাসিরনগর থেকে মাদক মামলার যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার

মোঃ আব্দুল হান্নানঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গোর্কণ ইউনিয়নের নুরপুর গ্রামের মাদক ব্যাবসায়ী মোঃ তাহের মিয়াকে যাবৎ জীবণ কারাদন্ড দিয়েছে আদালত।

রাজবাড়ি জেলার অতিরিক্ত জেলা ও দায়রা জজ গত বছর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১),২০(খ) ধারায় তাকে মাদকের একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ড দেন। তাহের ২০১২ সালে গাড়িতে করে মাদক বহনের সময় রাজবাড়ীর পুলিশের কাছে গ্রেপ্তার হন।

পরে গোয়ালন্দ ঘাট থানার মামলা নং-২৬ তারিখ ২৯ নভেম্ভর ২০১২ মূলে জি আর-২৮১/১২ এর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মোঃ তাহের মিয়া,পিতা-মৃত খেলু মিয়া,মাতা-ফুলবানু বেগম, সাং-নুরপুর(লাহাজোড়া),থানা-নাসিরনগর,জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে কে ৬ ফেব্রুয়ারী ২০২৪ তারিখে এস আই দয়াল চন্দ্র ভৌমিক সঙ্গীয় ফোর্স রুপন দাশ সহ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আসামির পিছু নিয়ে ফুলপুর বাজার থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে

রাজবাড়ি জেলার অতিরিক্ত জেলা ও দায়রা জজ গত বছর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১),২০(খ) ধারায় তাকে মাদকের একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ড দেন। তাহের ২০১২ সালে গাড়িতে করে মাদক বহনের সময় রাজবাড়ীর পুলিশের কাছে গ্রেপ্তার করেন।

এস আই দয়াল চন্দ্র ভৌমিক জানান,আসামীকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।