জয়পুরহাটে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র জালিয়াতি চক্রের ৩ সদস্য গ্রেফতার


প্রকাশের সময় : জানুয়ারী ৩১, ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন / ৩৫০
জয়পুরহাটে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র জালিয়াতি চক্রের ৩ সদস্য গ্রেফতার

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাটঃ আগামী ২রা ফেব্রুয়ারি সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় টাকার বিনিময়ে জালিয়াতি করে

প্রার্থীদের পাশ করে দিবে এমন একটি প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে জয়পুরহাট জেলা ডিবি পুলিশ।

তাদের কাছ থেকে নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র, ইলেক্ট্রনিক্স ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

বুধবার (৩০ জানুয়ারি) বিকাল ৪ টায় প্রেস বিফ্রিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানিয়েছেন জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম।

গ্রেপ্তারকৃতরা হলেন, জয়পুরহাটের পাঁচবিবি উচাই কলেজের প্রিন্সিপাল রুস্তম আলী, বগুড়ার গোকুল এলাকার আব্দুল ওয়াহেদের ছেলে ইশান ইমতিয়াজ হৃদয় ও কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার হরিণগাছী গ্রামের আরজ আলীর ছেলে রোকনুজ্জামান রোকন।

পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম জানান, গ্রেপ্তারকৃতরা বিভিন্ন নামী দামি বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া শেষে প্রতারণার কাজে জড়িয়ে পড়েন। বিভিন্ন জেলায় প্রতারণা করার জন্য তারা নেটওয়ার্ক বিস্তার করেছে। এই চক্রটি টাকার বিনিময়ে আগামী ২ ফেব্রুয়ারি সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় বিভিন্ন ডিভাইসের মাধ্যমে প্রার্থীদের পাশ করিয়ে দিবে প্রতিশ্রুতি দিয়ে অবস্থান করছিল।

এমন গোপন সংবাদ পেয়ে পাঁচবিবি ও বগুড়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় পরীক্ষার প্রবেশপত্র, চেক বই, এটিএম কার্ড, এন্টেনা, এয়ারপট, বিভিন্ন প্রকার ডিভাইস উদ্ধার করা হয়।