চাঞ্চল্যকর স্কুল ছাত্র হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামী গ্রেপ্তার


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৭, ২০২৪, ৫:২৫ অপরাহ্ন / ৩৪১
চাঞ্চল্যকর স্কুল ছাত্র হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাটঃ জয়পুরহাটে চাঞ্চল্যকর স্কুলছাত্র মোয়াজ্জেম হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী সুজন কে জয়পুরহাটের ভাদসা এলাকা থেকে যৌথ অভিযানে
গ্রেফতার করেছে র‌্যাব-০৫ এবং র‌্যাব-১০।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এবং র‌্যাব-১০ এর যৌথ অভিযানে অদ্য মঙ্গলবার সন্ধ্যা সাতটায় জয়পুরহাটের ভাদসা এলাকা থেকে মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী মোঃ বাইতুল হোসেন সুজন (৩৭), পিতা-মৃত রফিকুল ইসলাম কে গ্রেফতার করেছে র‌্যাব।

মামলার বিবরণে জানা যায়, ২০০২ সালে ২৮ জুন জয়পুরহাট সদর এলাকার প্রামানিক পাড়ার ফজলুর রহমানের ছেলে মোয়াজ্জেম হোসেন কে তুলে নিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় মৃত মোয়াজ্জেম এর পিতা বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করলে, মামলার তদন্তকারী কর্মকর্তা ২০০৩ সালে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ শুনানী শেষে জয়পুরহাট জেলার অতিরিক্ত দায়রা জজ আদালত-২ এর বিজ্ঞ বিচারক মোঃ আব্বাস উদ্দিন অভিযুক্ত প্রত্যেক আসামীকে মৃত্যুদন্ডসহ ৫০,০০০/- টাকা করে জরিমানা প্রদান করেন।

র‌্যাব-৫ এবং র‌্যাব-১০ এর গোয়েন্দা দল মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী সুজন কে গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাটের ভাদসা এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট সদর থানায় হস্তান্তর করা হয়েছে।