ঘরের মেঝে খুঁরে বের করা হলো মরদেহ


প্রকাশের সময় : জুন ১০, ২০২২, ৯:৪৬ পূর্বাহ্ন / ১৪৪
ঘরের মেঝে খুঁরে বের করা হলো মরদেহ
বৃহস্পতিবার বিকেলে উপজেলার পূর্ব বালুভরা মন্ডল পাড়া থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। মৃত হযরত আলী ওই গ্রামের জমসেদ আলীর ছেলে।
 হযরত আলীর ফুফু দেলেরা বিবি জানান, ভাতিজা হযরত অটো চার্জাজভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো। গত রাতে স্থানীয় একটি অটোচার্জার ভ্যান গ্যারেজে চার্জ দেয়ার জন্য ভ্যান রেখে চলে যায়। এর পর থেকে সে নিখোঁজ  এবং ফোন বন্ধ পাওয়া যায়।

 প্রতিবেশি মৃত আব্দুর রাজ্জাকের ছেলে নাহিদ(২৪) এর সাথে নাহিদের বাড়ীতে থাকতো। তাকে খোজ করতে গিয়ে বাড়ীর মধ্যে নির্মানাধীন ইটের ঘরের মেঝের মাটি খনন করা দেখতে পায়। এক পর্যায়ে ফুফু দেলেরা ও হযরতের বাবা জমসেদ আলী বৃহস্পতিবার থানায় গিয়ে বিষয়টি  জানালে পুলিশ অভিযান চালিয়ে বাড়ীর মালিক নাহিদকে আটক করে থানা হেফাজতে নেয়। এর পর ওই বাড়ীতে অভিযান চালিয়ে ওই ঘরের মেঝের মাটি খুঁরে বিকেল পৌনে চারটা নাগাদ হযরতের মরদেহ উদ্ধার করে। খবর পেয়ে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল ইসলাম  ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) গাজিউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 লাশ উদ্ধার করে ময়না তদন্ত্মের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে কেন কি কারনে এমন নৃশংসভাবে হত্যা করা হয়েছে তা এখনো জানা যায়নি। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।