উত্তর আওয়ামী লীগের সমাবেশ খণ্ড খণ্ড মিছিল নিয়ে দলের নেতাকর্মীরা


প্রকাশের সময় : নভেম্বর ২০, ২০২২, ১০:৫৭ অপরাহ্ন / ৯২০
উত্তর আওয়ামী লীগের সমাবেশ খণ্ড খণ্ড মিছিল নিয়ে দলের নেতাকর্মীরা

দেশে বিএনপি, জামায়াত ও সাম্প্রদায়িক গোষ্ঠীর নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শান্তি সমাবেশে খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হচ্ছেন দলের নেতাকর্মীরা। দুপুর ১টা থেকে উত্তর সিটি করপোরেশনের প্রতিটি ওয়ার্ডের নেতাকর্মীরা মিছিল নিয়ে উপস্থিত হচ্ছেন।

বিকেলে উত্তরার মাসকট প্লাজারের সামনে এই শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিলের আয়োজন করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিএনপি-জামায়াতের নৈরাজ্য,বিশৃঙ্খলার ও অপতৎপরতার প্রতিবাদে এবং খুনী জিয়ার মরনোত্তর বিচারের দাবিতে উত্তরার সোনারগাও জনপথ রোডে ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের ঢাকা-১৮ সংসদীয় আসন এলাকার বিভিন্ন থানা/ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে শান্তি সমাবেশ মিছিলে তুরাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী বিএম জাহিদ হাসান ভাইয়ের নেতৃত্ব একা বিশাল মিছিল নিয়ে উপস্থিত থাকেন, এই মিছিলে আরও উপস্থিত ছিলেন তুরাগ থানা জাতীয় শ্রমিকলীগের ৫৩ নং ওয়ার্ডের সভাপতি রুবেল খান, যুবলীগের ৫নং ওয়ার্ডের সাধারণত সম্পাদক ইমারান হোসেন (কুতুব), সহ-সভাপতি তুরাগ থানা ছাত্রলীগের সাজিদ হোসেন, তুরাগ থানা শ্রমীক লীগের সহ সভাপতি নাদিম হোসেন ও সাবেক ছাত্র নেতা ইন্জিনিয়ার মোঃ জসিম উদ্দিন এছাড়া আর
আরো অনেক নেতা কর্মী।